চাঁদপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসাইন

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন হাজী মোঃ মোশাররফ হোসাইন। চাঁদপুর শহর তথা জেলার রাজনৈতিক অঙ্গনে অতি পরিচিত মুখ হাজী মোঃ মোশাররফ হোসাইন জেলা বিএনপির গুরুত্বপূর্ণ পদে আসীন হলেন। দলে তার এই মূল্যায়ণে নেতা-কর্মীরা আনন্দিত। নেতা-কর্মীরা মনে করেন দলের জন্য নিবেদিত এই নেতার মূল্যায়ন হওয়ায় তাঁর এখন দলকে এবং দেশকে গড়ার সুযোগ হলো।

হাজী মোশাররফ হোসাইন চাঁদপুরে ছাত্রদল এবং বিএনপির রাজনীতিতে সম্মুখসারির একজন নেতা। বিএনপির মোশাররফ নামেই তিনি পরিচিত। তিনি ক্রমান্বয়ে চাঁদপুর জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক, সিনিয়র সহ-সভাপতি, শহর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। চাঁদপুর সরকারি কলেজ ছাত্র সংসদের নির্বাচিত জিএস ছিলেন। স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের চাঁদপুর জেলা সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদের অন্যতম নেতা ছিলেন। তিনি চাঁদপুর শহরে একজন সুপ্রতিষ্ঠিত সনামধন্য ব্যবসায়ী।

এদিকে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় হাজী মোশাররফ হোসাইন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, আমি মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করছি। আমার উপর যে আস্থা ও বিশ্বাস নিয়ে দলের এই দায়িত্ব দেয়া হয়েছে, আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করবো তার মর্যাদা রাখতে। আমার এখন মূল লক্ষ্য হচ্ছে দলের তৃণমূলকে সুসংগঠিত করে জেলা বিএনপিকে শক্তিশালী করা এবং সকলকে সাথে নিয়ে দুর্বার গণআন্দোলনের মধ্য দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা, তারুণ্যের অহঙ্কার ভবিষ্যৎ রাষ্ট্র নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে গণতন্ত্র সুপ্রতিষ্ঠিত করা এবং দেশের মানুষের ভোটের অধিকার নিশ্চিত করা। সকলের কাছে আমি দোয়া কামনা করছি।

Loading

শেয়ার করুন