নির্বাচনকালীন সময়ে জেলার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে : জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান

ভোট কেন্দ্রে যাতে মানুষ নির্বিঘ্নে যেতে পারে সেজন্য জেলা পুলিশের সর্বাত্নক প্রস্তুতি রয়েছে : পুলিশ সুপার সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম

মোঃ কামরুজ্জামান সেন্টু :
চাঁদপুরের শাহরাস্তিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তাদের (প্রিজাইডিং অফিসার) প্রশিক্ষণ সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে পৌর শহরের নিজমেহার পাইলট উচ্চ বিদ্যালয়ে এটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ কামরুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম পিপিএম, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন।

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ ইয়াসির আরাফাতের সভাপতিত্বে এবং সমাজ সেবা কর্মকর্তা আবু ইসহাকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কচুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকো, উপজেলা নির্বাচন কর্মকর্তা সুফিয়া সুলতানা সহ সংশ্লিষ্ট অংশিজন।

সভা শেষে চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ কামরুল হাসান বলেন, নির্বাচনকালীন সময়ে জেলার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। প্রিজাইডিং অফিসারদের সুষ্ঠু নির্বাচন ও ভোটের পরিবেশ ঠিক রাখার জন্য সকলকে নির্দেশনা প্রদান করা হয়েছে। চাঁদপুর জেলার সকল স্থানে নির্বাচনকালীন সময়ে পরিবেশ মোটামুটি স্থিতিশীল রয়েছে। সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা বদ্ধ পরিকর।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে মানুষের ভোটকেন্দ্রে নিরাপদে যাতায়াত এবং মূল্যবান ভোট প্রদানের জন্য চাঁদপুর পুলিশ সর্বাত্নক প্রস্তুতি গ্রহণ করেছে৷ সাধারণ মানুষ ভোট কেন্দ্রে এসে নিজেদের পছন্দ মতো প্রার্থীকে ভোট প্রদান করুক। যে কোন সহযোগিতায় পুলিশ সকলের পাশে থাকবেন।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

প্রশিক্ষণ কর্মশালায় ভোটপূর্ব নির্বাচনী মালামাল সংগ্রহ, ভোট চলাকালীন ও ভোট গণনাকালীন দায়িত্ব ও কর্তব্য, ভোটগ্রহণ পরবর্তী করণীয় এবং বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সমন্বয় সাধন সম্পর্কে সম্যক ধারণা প্রদান করা হয়।

Loading

শেয়ার করুন