হাবিবুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে চাঁদপুর পুলিশ সুপারের শোক

মোঃ কামরুজ্জামান সেন্টু :
চাঁদপুর জেলার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য (কনস্টেবল) মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। শুক্রবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে আটটায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

তার মৃত্যুতে চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শুক্রবার এক বিজ্ঞপ্তিতে তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। মৃত্যুকালে হাবিবুর রহমান ভূঁইয়ার বয়স হয়েছিলো ৪৪ বৎসর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শোক বিজ্ঞপ্তিতে তিনি জানান, পেশাদার এ পুলিশ সদস্য মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত জনগণের সুরক্ষা ও দেশ মাতৃকার সেবায় নিয়োজিত ছিলেন। তিনি ১৯৭৯ সালে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার মনোহরপুর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি ১৯৯৮ সালের ৫ই মে পুলিশ কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সুদীর্ঘ ২৫ বছর ০৬ মাস ২৮ দিন চাকরি জীবনে রাঙ্গামাটি, চট্টগ্রাম, ডিএমপি, ঢাকা, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়াসহ বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত থেকে তাঁর উপর অর্পিত সকল সরকারী দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করেছেন। সর্বশেষ তিনি গত ২৮ অক্টোবর ২০১৬ ইং তারিখ হতে চাঁদপুর জেলায় কর্মরত ছিলেন।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

চাঁদপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম আরো বলেন, প্রতিটি মৃত্যুই আমাদের হৃদয়ে গভীর ক্ষতের সৃষ্টি করে। তবুও প্রিয় সহকর্মীকে হারানোর এই শোককে শক্তিতে পরিনত করে বাংলাদেশ পুলিশকে এগিয়ে যেতে হবে।

নিহত হাবিবুর রহমান ভূঁইয়া কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার মনোহরপুর গ্রামের মৃত. মোহাম্মদ আলী ভূইয়ার পুত্র ।

Loading

শেয়ার করুন