ফরিদগঞ্জে অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

ফরিদগঞ্জ  প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জে বালক-বালিকাদের মাসব্যাপী অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগীতানুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় তৃণমূল পর্যায়ে প্রতিভা অন্বেষণ ও প্রতিভাবান খেলোয়াড় বাঁচাইয়ের অংশ হিসেবে ফরিদগঞ্জ আবিদুর রেজা পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

ফরিদগঞ্জ আবিদুর রেজা পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল আমিন কাজল’র সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তছলিম আহমেদ।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

প্রধান অতিথি বক্তব্যে বলেন, অ্যাথলেটরা উন্নতমানের প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ অ্যাথলেট হিসেবে গড়ে উঠবে এবং আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এ উপজেলার সুনাম বৃদ্ধি করাই এ আয়োজনের মূল লক্ষ্য।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌলি মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা তারিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ.কে.মোহাম্মদ আলী জিন্নাহ, প্রেসক্লাবের সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, উপজেলা যুবলীগের সভাপতি আবু সুফিয়ান শাহীনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষক-শিক্ষার্থী ও সূধীজনরা উপস্থিত ছিলেন।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

১১ টি ইভেন্টে এই অ্যাথলেটিক্স ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন করেন অতিথিবৃন্দ।

Loading

শেয়ার করুন