ফরিদগঞ্জে ইউপি সদস্য পরিচয়ে আবারো ডাকাতি

ফরিদগঞ্জ প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জে আবারো ডাকাতির ঘটনা ঘটেছে। তবে এবার ডাকাত দল ইউপি সদস্য পরিচয় দিয়ে এক সেনা সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনায় ঘটায়।

উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের পশ্চিম কাউনিয়া গ্রামের বক্সি বাড়িতে বৃহষ্পতিবার (১৮ জানুয়ারি) রাতে এই ঘটে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

জানা গেছে, বৃহষ্পতিবার (১৮ জানুয়ারি) রাতে পশ্চিম কাউনিয়া গ্রামের বক্সি বাড়ির সেনা সদস্য ফারুক হোসেনের ঘরে ডাকাত দল স্থানীয় মেম্বার তথা ইউপি সদস্য এসেছেন বলে দরজা খুলতে বলে। ফারুক হোসেনের পিতা আবুল কালাম সরল বিশ^াসে দরজা খুলে দিলে ডাকাত দলের তিন সদস্য দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে আবুল কালাম ও তার স্ত্রীর হাত-পা বেঁেধ ফেলে।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

পরে ঘরে থাকা আলমিরা ও সৌকেসের তালা ভেঙ্গে প্রায় ৬ ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোন সেট এবং নগদ ৪ লক্ষাধিক টাকা নিয়ে। ডাকাতরা যাওয়ার সময়ে বাইরে থেকে দরজার সিটিকিনি আটকিয়ে যায়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে এবং ৯৯৯ ফোন দিলে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, ফরিদগঞ্জ উপজেলায় ইদানিং চুরি ডাকাতির ঘটনা বেড়েই চলছে। আইন সৃংঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপক গাফিলতির কারণে এগুলো হচ্ছে।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি সাইদুল ইসলাম জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভুক্তভোগী মামলা দায়েরর প্রস্তুতি নিচ্ছে।

Loading

শেয়ার করুন