মতলব উত্তরের বাগানবাড়িতে চেয়ারম্যান পদে ও ভাইস চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক

সফিকুল ইসলাম রানা: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়িতে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতিকের প্রার্থী মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতিকের রিয়াজুল হাসান রিয়াজের উঠান বৈঠক মঙ্গলবার ৩০ এপ্রিল বিকেলে উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের ইউপি কার্যালয়ে সামনে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে দেন- জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সুর্বনা চৌধুরী বীণা।

তিনি বলেন, আগামী ৮ মে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতিকের মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী টিউবওয়েল প্রতিকের রিয়াজুল হাসান রিয়াজ তারা দুজনে সৎ ও নিষ্ঠাবান ব্যাক্তি। তারা যোগ্য ও ন্যায়পরান । তারা নির্বাচিত হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে। তাই উন্নয়নের স্বার্থে সবাই চেয়ারম্যান পদে ঘোড়া এবং ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল মার্কাকে বিজয়ী করুন।

বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়ার সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ বাবুলের পরিচালনায় বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জি, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজ, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও বাগানবাড়ি ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম জমাদার, বাগানবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লা আল মামুন, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তার সরকার, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কামাল হোসেন জমাদার, সদস্য রোবেল বাবু, বাগানবাড়ি ইউপির সংরক্ষিত মহিলা মেম্বার তাকিয়া আক্তার, ইউপি সদস্য সেলিম মিয়া, সাবেক ইউপি সদস্য আব্দুস সামাদ ছন্দু, মিলন মেম্বার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম প্রমুখ।

প্রকাশিত :  মঙ্গলবার,  ৩০ এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন