মতলব উত্তরে অভয়াশ্রম ও ঝাটকা রক্ষায় উপজেলা টাস্কফোর্স কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

গোলাম নবী খোকনঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলা টাস্কফোর্স কমিটির সভা ২৯ ফ্রেরুয়ারী সকাল ১১টায় মতলব উত্তর উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা সভাপতিত্ত্ব করেন।

তিনি বলেন, ১  মার্চ হতে ৩০ এপ্রিল পর্যন্ত মেঘনা নদীতে সকল প্রকার মাছ ধরা নিষিদ্ধ। আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। ইলিশ চাষে বিশ্বের মধ্যে প্রথম বাংলাদেশ। আর আমাদের চাঁদপুর ব্যান্ডিং জেলা এবং ইলিশের বাড়ি চাঁদপুর হিসেবে চিনে সারা বিশ্ব। ইলিশ একটি জাতীয় সম্পদ, এটি রক্ষা করার দায়িত্ব সকলের। আপনারা কেহ নিরাশ হবেননা, আমাদের কাজে সকলে সহযোগিতা করবেন। আর জাটকা রক্ষায় সকলের সচেতন হতে হবে।

মতলব সেতু ও শ্রীরায়েরচর ব্রীজে পুলিশের টহল জোরদার করা হবে। জাটকা গুলি ছোট ছোট পিকআপ ব্যান গাড়ি দিয়ে মতলব উত্তরের বিভিন্ন বাজারে ও গ্রামে ঢুকে। এ ছাড়া প্রত্যেক বাজারে টহল রাখা প্রয়োজন। এ ব্যাপারে জনপ্রতিনিধিদের এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোয়ারা বেগম,কৃষি কর্মকর্তা ফয়সাল মোহাম্মদ আলী, বেলতলী নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ কংজুরী, মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির প্রতিনিধি ফেরদাউস, গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ উল্লা প্রধান, জহিররাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সেলিম, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি গোলাম নবী খোকন, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম, মৎস্য প্রতিনিধি ওমর আলী, আরৎ ব্যবসায়ী নজরুল ইসলাম প্রমূখ। এ ছাড়া উপস্থিত ছিলেন সহকারী মৎস্য কর্মকর্তা রাশেদুজ্জামান, মতলব উত্তর উপজেলা মৎস্য লীগের সভাপতি লাভলু, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারন সাধারন এমএম সাইফুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য শেখ ওমর ফারুক, দপ্তর সম্পাদক এসএম শাহাদাত সহ মৎস্য চাষী, ব্যবসায়ী ও অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন