মতলব উত্তরে কাপ-পিরিচ প্রতীকে ব্যাপক প্রচারণা ও গণসংযোগ

সফিকুল ইসলাম রানা: মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস কাপ-পিরিচ প্রতীকে উপজেলার বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ, পথসভা ও উঠান করেছেন।

২৮ এপ্রিল বিকাল ৩ টায় ষাটনল ইউনিয়নের বাবু বাজার মালু পাড়ায় উঠান বৈঠক, পরে কালীপুর বাজারে মিছিল ও গণসংযোগ, সটাকী হিন্দু পাড়ায় উঠান বৈঠক, বেলতলী, মোল্লা কান্দি ও আনোয়ার পুর চৌরাস্তা সহ বেশ কয়েকটি স্থানে গণসংযোগ করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, মতলব উত্তর উপজেলাবাসীর সাথে সুখে দুঃখে আমি জন্ম থেকেই আছি, মৃত্যু পর্যন্ত থাকবো। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে কাপ-পিরিচ মার্কায় একটি করে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। তাহলেই আপনাদের জয় হবে।

এমএ কুদ্দুস আরও বলেন, আমি ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ করেছি। নিজের জীবন বাজি রেখে আপনাদের সেবা করেছি। এখন আপনাদের হাজির হয়েছি উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে। এই নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্মুক্ত করে দিয়েছেন। যেকেউ নির্বাচনে অংশ গ্রহণ করতে পারবে এবং সুষ্ঠু ভোট হবে। আপনারা জানেন সুষ্ঠু ভোট হলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো।

তিনি বলেন, এবার ইভিএম ভোটিং পদ্ধতিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট হবে। যার যার ভোট সে সে। কারো হুমকি ধামকিতে আপনারা ভয় পাবেন না।

পথসভা ও গণসংযোগে দলীয় নেতৃবৃন্দ এবং স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

প্রকাশিত :  রোববার,  ২৮  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন