মতলব উত্তরে মেঘনায় ৪৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

গেলাম নবী খোকনঃ চাঁদপুরে ৪৪ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে জেলার মতলব উত্তর উপজেলার মেঘনা নদীর জহিরাবাদ এলাকা থেকে তাদের আটক করে মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা।

মোহনপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুনিরুজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মানিক মিয়া, নায়েক আবু কাউছারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আটকরা হলেন–মনির হোসেন (৩০), মানিক হোসেন (২২) ও মো. কাঞ্চন (৩০)। তাদের সবার বাড়ি শরিয়তপুর জেলার সখিপুর উপজেলায়।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

মোহনপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুনিরুজ্জামান জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে মেঘনা নদীতে অভিযান পরিচালনা করছে নৌ-পুলিশ। অভিযান পরিচালনার সময় জহিরাবাদ এলাকায় একটি ট্রলারে তিন যাত্রীকে দেখতে পায় নৌ-পুলিশের সদস্যরা। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে নৌ-পুলিশের সদস্যরা তাদের গতিরোধ করে ট্রলাটিতে তল্লাশি চালিয়ে তিনটি সাদা বস্তা দেখতে পায়। পরে বস্তার ভেতর থেকে ১১টি প্যাকেটের ৪৪ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সময় গাঁজা বহনকাজে ব্যবহৃত ট্রলারটিও জব্দ করা হয়।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

মুনিরুজজ্জামান জানান, জব্দকৃত গাঁজার মূল্য আনুমানিক পাঁচ লাখ ২৮ হাজার টাকা। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Loading

শেয়ার করুন