মতলবে অঙ্গীকার বন্ধু সংগঠনের ঈদ উপহার বিতরণ

বিশেষ প্রতিনিধি:

“বন্ধুত্বের ঐক্য গড়ে, সেবার সুড়ঙ্গ পথে হাঁটবো” এই স্লোগানে উদ্দীপ্ত চাঁদপুরের শিক্ষিত তরুণ প্রজন্মের অরাজনৈতিক প্ল্যাটফর্ম “অঙ্গীকার বন্ধু সংগঠন এর মানবিক উদ্যোগ ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।

১৯ এপ্রিল, বুধবার রাতে আধারে অঙ্গীকার বন্ধু সংগঠনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সদস্যবৃন্দ প্রায় শতাধিক নিম্ন মধ্যবিত্ত ও নিম্নবিত্ত অসহায়, দরিদ্র, এতিম পরিবারের বাসায় বাসায় গিয়ে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার আপামর জনগণের মধ্যে নিম্ন মধ্যবিত্ত ও নিম্নবিত্ত অসহায়, দরিদ্র, এতিম পরিবারের একাংশের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ সংগঠনের একটি জনহিতকর উদ্যোগ।

অঙ্গীকার বন্ধু সংগঠন এর কার্যনির্বাহী পরিষদের অধীনস্থ “ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা উপ-কমিটি(২০২২-২৩) যুগ্ম আহবায়ক শামিম আহমেদ এবং সংগঠন এর সাংগঠনিক সম্পাদক এএস পলাশ এর ব্যবস্থাপনায় সদস্য সচিব দেওয়ান জিসান এর তত্বাবধানে ঈদ উপহার সামগ্রী বিতরণ সুষ্ঠুভাবে সম্পন্ন করা হয়।

এ ব্যাপারে অঙ্গীকার বন্ধু সংগঠন এর কার্যনির্বাহী পরিষদের সভাপতি, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা উপ-কমিটি এর সমন্বয়ক মুহাম্মদ আল-আমিন মিয়াজী বলেন, অঙ্গীকার বন্ধু সংগঠন বিগত বছরের ন্যায় এবছরও ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন করলো, ইনশাল্লাহ এরকম আয়োজন অঙ্গীকার বন্ধু সংগঠন ভবিষ্যতেও রাখবে।

সংগঠন এর সাধারণ সম্পাদক শুভ চন্দ্র শীল বলেন, প্রতিটি ভালো কাজে অঙ্গীকার বন্ধু সংগঠন সবার আগে কাধে কাধ মিলিয়ে এগিয়ে যাবে। যারা আন্তরিক ভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সবসময়ই সবার সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতা কামনা করছি।

Loading

শেয়ার করুন