আপিলে প্রার্থিতা ফিরে পেলেন জাপা প্রার্থী সাজ্জাদ রশিদ সুমন

আনিছুর রহমান সুজন:
আপিলে প্রার্থীতা ফিরে পেলেন বাংলাদেশ জাতীয় পার্টি কর্তৃক চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের মনোনীত প্রার্থী ও দলের চেয়ারম্যানের বৈদেশিক বিনিয়োগ ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা শেখ সাজ্জাদ রশিদ সুমন।

সোমবার (১১ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনের অডিটোরিয়ামে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল’র সভাপতিত্বে ২য় দিনের আপিল শুনানি শুরু হয়। ১৭১নং সিরিয়ালের আপিল শুনানিতে ফরিদগঞ্জ আসনের জাতীয় পার্টির প্রার্থী শেখ সাজ্জাদ রশিদ সুমন’র মনোনয়ন বৈধ বলে ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার। বিষয়টি নিশ্চিত করেছেন প্রার্থী শেখ সাজ্জাদ রশিদ সুমনের ব্যক্তিগত সহকারি ও ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্মসম্পাদক মাহফুজ শেখ।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

এর আগে গত ৪ ডিসেম্বর মনোনয়ন যাচাই বাছাই কালে চাঁদপুর জেলা রির্টানিং কর্মকর্তা ক্রেডিট কার্ড খেলাপি জনিত কারণে তার মনোনয়নপত্র বাতিল করেন।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

এদিকে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের মনোনীত প্রার্থী ও দলের চেয়ারম্যানের বৈদেশিক বিনিয়োগ ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা শেখ সাজ্জাদ রশিদ সুমন প্রার্থীতা ফিরে পেয়ে ফরিদগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এই সময় তিনি বলেন, দলের প্রতিষ্ঠাতা প্রয়াত সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহুম্মদ এরশাদের স্বপ্ন এবং জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জি এম কাদের এর নেতৃত্বে আমরা দেশের এই ক্লান্তি লগ্নে নতুন আমার প্রদীপ জ্বালাবো লাঙ্গলের বিজয়ের মধ্য দিয়ে।

Loading

শেয়ার করুন