জেলায় প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সভাপতি মতলব উত্তরের আতিক

সফিকুল ইসলাম রানা :

চাঁদপুর জেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মতলব উত্তর উপজেলার ৩নং নবাবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. আতিকুর রহমান। জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ প্রদান উপলক্ষে প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে শ্রেষ্ঠ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি ক্যাটাগরিতে বিশেষ কৃতিত্ব অর্জন করায় তাকে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করা হয়েছে। পরবর্তীতে তিনি বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতা করবেন।

১২ সেপ্টেম্বর মঙ্গলবার চাঁদপুর জেলা শিক্ষা পদক কমিটির সভাপতি এবং জেলা প্রশাসক কামরুল হাসান ও সদস্য সচিব এবং জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন স্বাক্ষরিত পত্রে এ তথ্য নিশ্চিত হয়।

আতিকুর রহমান জানান, আমাদের বিদ্যালয়ের প্রধান শিক্ষক’সহ অন্যান্য শিক্ষকের কঠোর পরিশ্রমের কারণে প্রতি বছর বিদ্যালয়টি ভালো ফল অর্জন করে। আমার ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ সবসময় বিদ্যালয়ের কল্যাণের কথা চিন্তা করেন। সবসময় বিদ্যালয়টিকে সঠিক নিয়মে পরিচালনার চেষ্টা করি। শিক্ষকদের মতামতকে প্রাধান্য দেই। কারণ তারাই জানেন কীভাবে শিক্ষার্থীদেরকে গড়ে তোলা যায়। শিক্ষকদেরকে নিয়ে আমরা বাড়ি বাড়ি গিয়ে শিক্ষার্থীদের পড়ালেখার খোঁজখবর নিই।

জেলা ও উপজেলা শিক্ষা অফিসারগণ নিয়মিত বিদ্যালয়টি পরিদর্শন করেন। উপজেলা নির্বাহী অফিসার, জেলা ও উপজেলা শিক্ষা অফিসারবৃন্দ আমাদেরকে সবসময় সঠিক পরামর্শ ও বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করে থাকেন। তাদের পরামর্শ ও দিকনির্দেশনায় বিদ্যালয়টি পরিচালনা করে থাকি।

মো. আতিকুর রহমান বাংলাদেশ সার্জিক্যাল এসোসিয়েশন ঢাকা জেলা শাখার সভাপতি, সিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও ছেংগারচর পৌর আওয়ামী লীগের সদস্য’সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

Loading

শেয়ার করুন