ফরিদগঞ্জে সাবেক কাউন্সিলর ও ইউপি সদস্যসহ ৫ জুয়াড়ি আটক

ফরিদগঞ্জ প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে জুয়ার আসর থেকে ফরিদগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর আবু সায়েম খান (৪৪), পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আলী হায়দার উজ্জ্বল পাটওয়ারী (৪৫)সহ ৫জুয়াড়িকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) গভীর রাতে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কড়ৈতলী এলাকা থেকে তাদের আটক করার পর শনিবার (৩০মার্চ) দুপুরে জুয়া আইনে প্রসিকিউশন দাখিল করে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়। আটককৃত অপর তিনজন হলো: জহিরুল ইসলাম(৫০), ফরিদ হোসেন(৩৫) ও মো. রিয়াদ হোসেন রাঢ়ী(৪০)।

পুলিশ জানায়, ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক রুবেল ফরাজী সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে শুক্রবার ২৯ মার্চ) গভীর রাতে অভিযান পরিচালনা চালিয়ে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কড়ৈতলী গ্রামের জহিরুল ইসলামের ঘর থেকে জুয়া খেলারত অবস্থায় উপরোক্ত ৫জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করা হয়। এরপর জুয়া আইনে প্রসিকিউশন দাখির করে শনিবার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ মÐল উপরোক্ত ৫জনকে জুয়ার আসর থেকে আটক পরবর্তী প্রসিকিউশন দাখিল ও আদালতে প্রেরণ করার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রকাশিত : শনিবার, ৩০ মার্চ ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন