সবাই মিলে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে নৌকার বিজয় নিশ্চিত করি ; আলহাজ্ব মো. গোলাম হোসেন

ওমর ফারুক সাইম, কচুয়া প্রতিনিধি :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান। ও সচিব আলহাজ মো. গোলাম হোসেন কচুয়ায় ব্যাপক গণসংযোগ করেছেন। ২২ সেপ্টেম্বর শুক্রবার বিকালে উপজেলার বিতারা ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে চাংপাড়া,হরিপুর,সৈয়দপুর, বুধুন্ডা ও মাঝিগাছা এলাকায় পৃথক পৃথক গণসংযোগ করেন।

গণসংযোগ কালে তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় সংসদ চাঁদপুর -১ কচুয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী । জাতীয় সংসদ নির্বাচন খুবই সন্নিকটে বিএনপি জামাত বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে। নিজেদের মধ্যে ঐক্য বিনষ্ট করে এমন বক্তব্য বা বিভেদ থেকে বিরত থাকুন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

আমি জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হয়ে সকলের সাথে কাজ করতে চাই কাজ করতে চাই।
এসময় কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহার ও বাতেন সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহজালাল প্রধান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সেলিম, আমিন উদ্দিন, লিটন মুন্সি জাহাঙ্গীর আলম, জহিরুল আলম টগর, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ, সহসভাপতি শাহজাহান প্রধান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন,মনির হোসেন মেম্বার, দপ্তর সম্পাদক মো. মনির হোসেন,সংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমরান হোসেন, পৌর আওয়ামী লীগের সহসভাপতি মনির প্রধান, পৌর কাউন্সিলর আবুল খায়ের রুমি, আওয়ামী লীগ নেতা,চৌধুরী নুরে আলম, মির্জা আলমগীর হায়দার,ইসমাইল মেম্বার, ,ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, ওসমান গনি পলাশ, যুবলীগ নেতা বিল্লাল মাসুম,মোঃ সোহেল ,সাইফুল ইসলাম আজাদ,চাঁদপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি জাহিদুল হাসান রাশেদ, সাইফ চৌধুরী রুবেল,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সখ্যক নেতাকর্মী সমর্থক গণসংযোগ ও পথসভায় অংশ গ্রহণ করেন।

Loading

শেয়ার করুন