অঙ্গীকার বন্ধু সংগঠনের আয়োজনে ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন!

সরকার তৌহিদ, বিশেষ প্রতিনিধি : “বন্ধুত্বের ঐক্য গড়ে, সেবার সুড়ঙ্গ পথে হাঁটবো” এই স্লোগানে উদ্দীপ্ত চাঁদপুরের শিক্ষিত তরুণ প্রজন্মের অরাজনৈতিক প্ল্যাটফর্ম “অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থা’ এর মানবিক উদ্যোগ ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।

গতকাল ০৯ এপ্রিল, মঙ্গলবার রাতে অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থা’র পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সদস্যবৃন্দ নিম্ন মধ্যবিত্ত ও নিম্নবিত্ত অসহায়, দরিদ্র, এতিম পরিবারের বাসায় বাসায় গিয়ে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। চাঁদপুর জেলার আপামর জনগণের মধ্যে নিম্ন মধ্যবিত্ত ও নিম্নবিত্ত অসহায়, দরিদ্র, এতিম পরিবারের একাংশের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ সংগঠনের একটি জনহিতকর উদ্যোগ।

অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থা’ এর কার্যনির্বাহী পরিষদের অধীনস্থ “ঈদ উপহার সামগ্রী বিতরণ উপ-কমিটি(২০২৪)” এর আহবায়ক জসিম উদ্দিন পাটোয়ারী, সদস্য সচিব সাইফুল ইসলাম লিংকন সহ উপ কমিটির যুগ্ম আহবায়ক ও সদস্যদের সার্বিক ব্যবস্থাপনায় সকল সম্মানিত সদস্যদের সহযোগিতায় উপহার সামগ্রী বিতরণ সুষ্ঠুভাবে সম্পন্ন করা হয়।

এব্যাপারে অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থা’ এর কার্যনির্বাহী পরিষদের সভাপতি, ঈদ উপহার সামগ্রী বিতরণ উপ-কমিটি(২০২৪) এর সমন্বয়ক মুহাম্মদ আল-আমিন মিয়াজী বলেন, অঙ্গীকার বন্ধু সংগঠন বিগত বছরের ন্যায় এবছরও ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন করল। ইনশাল্লাহ এরকম উদ্যোগ অঙ্গীকার বন্ধু সংগঠন ভবিষ্যতেও অব্যাহত রাখবে। এজন্য সবার সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতা কামনা করছি।

প্রকাশিত :  বুধ বার, ১০  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন