কচুয়ায় বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ওমর ফারুক সাইম :
কচুয়ায় বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার বিকেলে উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত সোলাইমান ভেন্ডারের বাড়িতে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে দোয়া, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উপজেলা বিএনপির সভাপতি হুমায়ুন কবির প্রধানের সভাপতিত্বে ও পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. হাবিব উল্ল্যাহ হাবিবের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও চাঁদপুর-১ কচুয়া আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী মোশারফ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. মকবুল হোসেন, জেলা বিএনপির সদস্য মিজানুর রহমান পাঠান ও মোস্তাক আহমেদ প্রমূখ। আলোচনা সভা শেষে সাবেক রাষ্ট্রপতি বিএনপির প্রতিষ্ঠাতা মরহুম জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা ও বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মুনাজাত শেষে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটেন প্রধান অতিথিসহ অনান্য অতিথিবৃন্দ।

এসময় কচুয়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। আলোচনা সভার পূর্বে প্রধান অতিথি উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত সোলেমান মিয়া ভেন্ডার, বিএনপি নেতা প্রয়াত আবু তাহের ভেন্ডার ও প্রয়াত আনোয়ার হোসেনসহ ওই পরিবারের অনান্য প্রয়াত সদস্যদের কবর জিয়ারত করেন ও তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন চাঁদপুর-১ কচুয়া আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী মোশারফ হোসেন। দীর্ঘদিন পর কচুয়ায় বৃহৎ আকারে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে পারায় দলীয় নেতাকর্মীদের মাঝে উচ্ছ¡াস লক্ষ্য করা গেছে। তাদের বিশ^াস আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে বিএনপি ক্ষমতায় এসে তারেক জিয়ার নেতৃত্বে দেশ পরিচালনা করবে।

Loading

শেয়ার করুন