কচুয়ায় হেফজখানার ছাত্রকে বলৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

ওমর ফারুক সাইম ,কচুয়া:
চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী রহিমানগর বাজারে অবস্থিত লতিফিয়া এনামিয়া কমপ্লেক্সের হেফজখানার ছাত্র (১০) কে বলৎকারের ঘটনায় শিক্ষক আশ্রাফপুর ইউনিয়নের পণসাহী গ্রামের মোস্তফার ছেলে সহিদুল ইসলাম সজিব (২৪) কে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ। বুধবার (২০ সেপ্টেম্বর) শিশু নির্যাতন আইনে শিক্ষক সজিবকে চাঁদপুর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

ঘটনার বিবরনে জানা যায়, কমপ্লেক্সেও ৬ষ্ঠ তলায় হেফজ খানার নির্যাতিত ছাত্র নাজেরানা শাখায় লেখাপড়া করত। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে ছাত্রের সাথে এ বলৎকারের ঘটনা ঘটে। ছাত্রটি ব্যাথা যন্ত্রনা সহ্য করতে না পেরে পরেরদিন মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকালে কমপ্লেক্স থেকে পালিয়ে বাড়িতে গিয়ে ঘটনাটি তার আত্মীয় স্বজনকে জানায়।

এদিন বিকালের পরপরই ছাত্রকে হেফজখানায় না পেয়ে শিক্ষক সজিব খুঁজতে খুঁজতে ছাত্রের বাড়িতে গেলে তার আত্মীয়স্বজন তাকে আটক করে, কচুয়া থানা পুলিশ কে খবর দেয়।

পুলিশ সরজমিন এসে শিক্ষক সজিব কে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে ছাত্রে চাচা মনু মিয়া বাদী হয়ে কচুয়া থানায় মামলা দায়ের করে। যার মামলা নং—১২, তারিখ ১৯/০৯/২০২৩ খ্রি.।

কমপ্লেক্সের পরিচালকের বক্তব্যে নেয়ার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। তবে হেফজখানার এক শিক্ষক জানান, ওই ছাত্র কমপ্লেক্স থেকে পালিয়ে গেলে শিক্ষক সজিব তাকে বাড়ি থেকে আনার জন্য যায় এবং শুনেছি পুলিশ তাকে গ্রেফতার করেছে।

এ ঘটনায় ছাত্রের আত্মীয়-স্বজনসহ এলাকাবাসী শিক্ষক সজিবের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছে। বিষয়টি কচুয়া থানার ওসি তদন্ত মো: হারুনুর রশিদ নিশ্চিত করেছেন।

Loading

শেয়ার করুন