কচুয়ার পাথৈর দারুসসুন্নাত নেছারিয়া দ্বীনিয়া মাদ্রাসার উন্নয়ন কমিটি ঘোষণা ও মতবিনিময় সভা

কচুয়া প্রতিনিধি : কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পাথৈর দারুস সুন্নাত নেছারিয়া দ্বীনিয়া মাদ্রাসার উন্নয়ন/বদরী কমিটি গঠন উপলক্ষে ও মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় মাদ্রাসার সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার মো: আব্দুল মতীনের সভাপতিত্বে ও মাদ্রাসার প্রধান শিক্ষক শরিফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সাচার ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি আবুল বাসার মেম্বার, মাদ্রাসার সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল খালেক, সমাজসেবক মাওলানা হাফিজুল্লাহ, ইউপি সদস্য কাউসার আহমেদ সুমন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মিজানুর রহমান, হাফেজ ইমন হোসাইন, মো: রুহুল আমিন, বড়দৈল ইসলামিয়া দাখিল মাদ্রাসার সাবেক সভাপতি মনির হোসেন মিয়াজী, সাচার বাজার বিশিষ্ট ব্যবসায়ী তারেক হাবিব, হাসান সরকার, মো: আব্দুল জলিল প্রধান প্রমুখ। পরে মাদ্রাসার নতুন উন্নয়ন বদরী কমিটির জন্য মিলাদ মাহফিলে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

নতুন বদরী উন্নয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির সকল সদস্যবৃন্দ এ মাদ্রাসাটির উন্নয়নে সার্বিক ভাবে এগিয়ে নিতে এক হয়ে কাজ করার প্রতিশ্রæতি ব্যাক্ত করেন।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন