চাঁদপুরে ৩ সন্তান রেখে গৃহবধূর আত্মহত্যা

 নিউজ ডেস্ক :
চাঁদপুর সদর উপজেলার দঃ রঘুনাথপুরে দুই মেয়ে এক ছেলে রেখে হোসনে আরা বেগম (৩৫) নামের এক নারী বিষ পান করে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৯ আগস্ট ) সকালে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড দক্ষিণ রঘুনাথপুর গ্রামের তিনগাছতলা গাজী বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত নারী পুরাণবাজার ট্রাঙ্কপট্টির কাপড় ব্যবসায়ী ইউনুছ গাজীর স্ত্রী এবং স্থানীয় পাটওয়ারী স্কুল সংলগ্ন বেপারী বাড়ির মৃত ইউসুফ বেপারীর মেয়ে।

নিহতের স্বজন ও স্থানীয়দের কথা বলে জানা গেছে, পারিবারিক কলহের কারণে বেশ কিছু দিন যাবত স্বামী- স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার আগের দিন রাতে হোসনেরা গলায় ফাঁস লাগনোর চেষ্টা করে। মঙ্গলবার সকালে স্বামী ইউনুছ গাজী বাড়ি থেকে বের হয়ে দোকানে গেলে এই সুযোগে সে কীটনাশক সেবন করে। তার গঙ্গানির শব্দ শুনে পরে স্থানীয়রা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে বেলা ১২ টা ২০ মিনিটে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের ডিউটিরত ডাক্তার বিপ্লব দাস।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. শেখ মুহসীন আলম বলেন, মৃত্যুর খবর শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

খবর পেয়ে পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজীব শর্মা সঙ্গীও ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার বিস্তারিত জেনেছেন।

Loading

শেয়ার করুন