ছেংগাচর পৌরসভায় ঢালীকান্দি জামে মসজিদের নির্মাণ কাজে ২ লাখ টাকা অনুদান দিলেন বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

সফিকুল ইসলাম রানা :

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় ঢালীকান্দি জামে মসজিদের নির্মাণ কাজে ২ লাখ টাকা অনুদান দিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। ২৯ সেপ্টেম্বর শুক্রবার সকালে দোয়া ও মিলাদ শেষে ঢালীকান্দি জামে মসজিদের ছাদ ঢালাইয়ের কাজ প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন তিনি।

এসময় বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান দেওয়া ভাগ্যের ব্যাপার। এই ঢালীকান্দি গ্রামে আমার অনেক স্মৃতি বিজড়িত আছে। মেঘনা ধনাগোদা সেচ প্রজেক্ট নির্মাণের সময় এই গ্রামে বহুবার এসেছি। আজ এই গ্রামের একটি মসজিদ নির্মাণে আপনাদের সাথে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আল্লাহর ঘরের ফয়সালা, আল্লাহ তায়ালা নিজেই করে দেন। মানুষ মাত্র উছিলা। আমি আপনাদের পাশে আছি ভবিষ্যতেও থাকবো। এখন নির্মাণ কাজের জন্য ২ লাখ টাকা অনুদান দিলাম।

তিনি আরো বলেন, আমরা বাংলাদেশে শান্তিপূর্ণভাবে যার ধর্ম ধর্ম পালন করতে পারছি। শান্তিপূর্ভভাবে বসবাস করতে পারছি। শুধু মাত্র বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে। তিনি আমাদেরকে উন্নত দেশ দিয়েছেন। সবধরনের সুযোগ সুবিধা দিয়েছেন। অন্য কোন সরকার ক্ষমতায় থাকলে তা কখনোই সম্ভব হতো না। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। আমি চাঁদপুর-২ আসন থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে নৌকা এনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে আরো বেশি করে আপনাদের পাশে দাঁড়াতে পারি।

মিলাদ ও ঢালাই কাজ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বোরহান উদ্দিন, বর্তমান কাউন্সিলর শাহজাহান মোল্লা, ঢালীকান্দি জামে মসজিদ কমিটির সভাপতি শরীফ উদ্দিন, সেক্রেটারী বিল্লাল ঢালী, কোষাধ্যক্ষ আব্দুর রহিম, সমাজসেবক নাজমুল হক, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন, সমাজসেবক আমির হোসেন শিকদার সহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ। দোয়া ও মিলাদ পরিচালনা করেন ঢালীকান্দি জামে মসজিদের ইমাম ওয়াক্কাস আলী।

Loading

শেয়ার করুন