ছেংগারচর পৌর নির্বাচন -২০২৩ সম্ভাব্য মেয়র প্রার্থী নাছির উদ্দীনের মতবিনিময় 

সফিকুল ইসলাম রানা :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার  নির্বাচনের আ’লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী নাছির উদ্দীনের  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২ জুন বিকেলে পৌরসভার ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় মাটে  ৬ নং ওয়ার্ডবাসীদের সাথে নাছির উদ্দীনের এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  এতে প্রধান অতিথির বক্তব্যে দেন- উপজেলা যুবলীগের সদস্য,  জিনাইয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও পৌরসভার আআ’লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী আলহাজ্ব নাছির উদ্দীন মিয়া।
তিনি বলেন,  দীর্ঘদিন পর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।  এই নির্বাচনে আমি আ’লীগের দলীয় মনোনয়ন পয়াশী। আপনাদের দোয়া থাকলে আমি ইনশাআল্লাহ নোকা প্রতিক পাবো। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং পাশে থাকবেন।
তিনি আরো বলেন,  আমি নৌকা পেলে জয়ী হবো। আর নির্বাচিত হলে মডেল পৌরসভা হিসেবে রুপান্তরিত করবো। পৌরসভার  অসমাপ্ত কাজগুলো অবহেলিত পৌরবাসীর খেদমতে কাজ করে যাবো।
সমাজ সেবক রুহুল আমিনের সভাপতিত্ত্বে ও কাউছার আহাম্মদের পরিচালনায় আরো বক্তব্য দেন – ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক মা্সটার, সমাজ সেবক শহীদ উল্লাহ, আমান উল্লাহ সরকার, ইকবাল হোসেন, সার্জেন্ট মোবারক, কবির হোসেন,  জয়নাল আবেদিন সরকার, শাহ আলম, সেকান্তর, রাজিব, প্রমুখ।

Loading

শেয়ার করুন