‘ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ঘোষণা দিয়ে সরকার তা বাস্তবায়ন করেছেন’ 

মো. আনিছুর রহমান সুজন :
চাঁদপুা-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে চলেছেন।

গত ১৫ বছরে আওয়ামীলীগ সরকার স্থানীয় সরকারের মাধ্যমে উন্নয়নের স্রোতধারা বইয়েছেন। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ঘোষনা দিয়ে সরকার তার বাস্তবায়ন করেছেন। এখন লক্ষ্য স্মার্ট বাংলাদেশ। আজ অনলাইনের মাধ্যমে ঘরে বসেই সেবা গ্রহণ করছেন এদেশের মানুষ। একসময় টিআর কাবিখা দিয়ে নামমাত্র কাজ করা হতো। কিন্তু বিগত ৫ বছরে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার ইটের সলিং করছেন টি আর কাবিখা দিয়ে। ফলে টেকসই উন্নয়ন আজ সারা বাংলাদেশে দৃশ্যমান।

আজ বিশে^ বাংলাদেশের কোন মানুষ দেখলে তারা আমাদের সম্মানের চোখে দেখে। কিন্তু এতসব উন্নয়ন হলেও তা প্রচার তথা জনগণের কাছে পৌছছে না। স্থানীয় সরকারের কর্মকর্তা ও কর্মচারীদের পাশপাশি জনপ্রতিনিধিদেরও দায়িত্ব এসব উন্নয়ন কর্মকাÐের কথা ব্যাপক ভাবে প্রচার করা। এতে বিএনপি জামাতসহ স্বাধীনতা বিরোধী জোট যেভাবে অপপ্রচার করছে, তার যথাযোগ্য জবাব হবে।

রোববার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফরিদগঞ্জে স্থাণীয় সরকার দিবসে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। ইউএনও মৌলি মন্ডল এর সভাপতিত্বে সুধী সমাবেশে আরো বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভুমি)আজিজুন্নাহার, ওসি(তদন্ত) প্রদীপ মÐল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহমুদুল হাসান, শিক্ষা অফিসার জহিরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা খাজে আহমেদ মজুমদার, ইউপি চেয়ারম্যান শরিফ খান।

আরে আগে স্থানীয় সরকার দিবস উপলক্ষে র‌্যালী শেষে তিনদিন ব্যাপি আয়োজিত মেলার ফিতার কেটে উদ্বোধন করেন তিনি।

Loading

শেয়ার করুন