তত্ত্বাবধায়ক সরকারের দাবি এখন জনগণ খায় না : মুহম্মদ শফিকুর রহমান এমপি

ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, বিএনপি-জামাত জোট এখন ফাঁদে আটকা পড়ে গেছে। নিজেদের অন্যায় আর নৈরাজ্যের কাছে তাদের সকল দাবী হার মেনেছে। এখর নিজেদের অস্তিত্ব নিয়ে টানা পোড়নে রয়েছে তারা। তত্ত্বাবধায়ক সরকারের দাবি এখন জনগণ খায় না। সরকারের উন্নয়নের কাছে তত্বাবধায়ক সরকারের দাবী এখন তুচ্ছ। অন্যদিকে তারা যদি নির্বাচনে অংশগ্রহণ না করে তবে, তাদের বিদেশী প্রভু আমেরিকার কাছে মুখ দেখাবে কিভাবে। কারণ আমেরিকাও চায় একটি অবাধ সুষ্ঠু নির্বাচন। যা আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জনগণের কাছে অঙ্গীকার করেছেন।

তিনি কথা দিয়েছেন এবং তার তিনি করে দেখাবেন। আজকে দেশের উন্নয়নের মহাযজ্ঞই তার প্রমাণ। এদেশের মানুষ শান্তি চায়, দুই বেলা দুই মুঠো খেতে চায়। যা আওয়ামীলীগ সরকার দিতে সক্ষম হয়েছে। এক সময়ে যেই এলাকার মানুষ কখনো পাকা রাস্তা দেখেনি, তারা আজ শহরের পরিবেশ ভোগ করছে। এই সবই আওয়ামীলীগ সরকারের অবদান । তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জের আসনে যেমন জনগণ নৌকার বিজয় নিশ্চিত করবে, তেমনি সারা দেশেও নৌকার গণজোয়ার দেখাবে।

রোববার (১২ নভেম্বর) সকালে বিএনপি-জামাতের ডাকা অবরোধের প্রতিবাদে ফরিদগঞ্জে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের ব্যানারে আয়োজিত অবস্থান কর্মসূচী ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদারের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা জি এম হাসান তাবাচ্চুম, রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান মিরাজ, শরীফ খান, আলাউদ্দিন ভ্ূঁইয়া, আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের আহŸায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্মআহŸায়ক হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান পাটওয়ারী, পৌর ছাত্রলীগের সভাপতি আলী নেওয়াজ প্রমুখ।
এর আগে অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল বাসস্ট্যান্ড এলাকায় শুরু হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

Loading

শেয়ার করুন