‘নৌকায় ভোট দিলে উন্নয়নের মাধ্যমে জীবন মান বদলে দিবো’

কচুয়া প্রতিনিধি  :
চাঁদপুর-১ কচুয়া আসনের নৌকা প্রতীকের প্রার্থী আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদ ড. সম্পাদক ব্যপক গনসংযোগ করেছেন।
বুধবার দিনভর কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়নে তিনি গনসংযোগ ও পথসভার মাধ্যমে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেছেন। তার এ গনসংযোগ কালে ইউনিয়নের ডুমুরিয়া, কালচোঁ, সাদিপুরা-চাঁদপুর, নলুয়া, আকানিয়া-নাসিরপুর, গ্রামে পথসভায় পৃথকভাবে বক্তব্য রাখেন। এসব পথসভায় তিনি বলেন, নানান ষড়যন্ত্র মোকাবেলা করে প্রধানমন্ত্রী এ দেশকে এগিয়ে নিচ্ছেন। আগামী ৭ জানুয়ারী নৌকা প্রতীককে বিজয়ী করলে আরেকটি বিজয় সুনিশ্চিত হবে। মাননীয় প্রধানমন্ত্রী বাবাদের পাশাপাশি মায়েদের নাম যোগ করে নারী জাতিদের সম্মানিত করেছেন। কোনো গুজবে কান না দিয়ে ৭ জানুয়ারী সারাদিন উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিন। নৌকা বিজয়ী হলে কচুয়ার মানুষের জীবনমান বদলে দিবো। 
এ গনসংযোগকালে তাঁর সাথে ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব  আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুস সালাম সৌদাগর, বাংলাদেশ আওয়ামীলীগ ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এম. এ আউয়াল খান শাহ্ ফারুকী নকশেবন্দী মুজাদ্দেদী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো. সোলেয়মান মিয়া জীবন, আওয়ামীলীগ নেতা একেএম নজরুল ইসলাম খান, সাবেক ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, আব্দুস সামাদ আজাদসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

Loading

শেয়ার করুন