পেটের মেদ কমাবে এই শক্তিশালী পানীয়

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

পেটের মেদ নিয়ে দুশ্চিন্তায় থাকে অনেকেই। শরীরের এই অংশে মেদ বেশ অস্বস্তিকর এবং এতে সৌন্দর্যহানি ঘটে। তবে কিছু বিষয় মেনে চললে কিন্তু পেটের মেদ ঝাড়ানো সহজ হয়।

পেটের মেদ কমাতে ব্যায়াম, সঠিক ডায়েট তো অবশ্যই করতে হবে, তবে পাশাপাশি পান করতে পারেন একটি পানীয়। আনারস ও শসা দিয়ে তৈরি এ শক্তিশালী পানীয়টি দ্রুত পেটের মেদ ঝড়াতে সাহায্য করে।

নারী-পুরুষের যে কোনোা যৌ*ন সমস্যার (যৌ*ন দুর্বলতা, সন্তান না হওয়া, সহ*বাসে ব্যর্থতা, দ্রুত বীর্য*পাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01762240650, 01834880825
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

আসলে আনারস বেশ উপকারী একটি ফল। এটি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়, ত্বক ভালো রাখে, অ্যাজমা প্রতিরোধ করে, উচ্চ রক্তচাপ প্রতিরোধ করে, হাড় শক্ত করে, হজমে সাহায্য করে, প্রদাহ কমায় এবং শক্তি বাড়াতে সাহায্য করে।

আর সবজি হিসেবে শসাও বেশ উপকারী। এটি জয়েন্ট ব্যথা কোলেস্টেরল ও পানিশূন্যতা কমায়। এটি ওজন কমাতে সাহায্য করে, হজম ভালো করে, মাথাব্যথা প্রতিরোধ করে।

পেটের মেদ কমাতে আনারস ও শসার পানীয় তৈরির প্রণালি জানিয়েছে স্বাস্থ্যবিষয়ক ওয়েবসাইট কিং ডেমিক।

যা লাগবে

১. দুটি আনারসের টুকরা (বড়)

২. একটি মাঝারি আকারের শসা

যেভাবে তৈরি করবেন

উপাদানগুলো কেটে ব্ল্যান্ডারে দিন। এর মধ্যে এক গ্লাস পানি দিয়ে ব্ল্যান্ড করুন। সকালে খালি পেটে, নাস্তা করার ৩০ মিনিট আগে পানীয়টি পান করুন। সাত দিন এক কাপ করে পানীয়টি পান করুন। এরপর এক সপ্তাহ বিরতি দিন। এরপর থেকে সপ্তাহে দুই বার পানীয়টি পান করুন। এ পানীয়টি মেদ ঝাড়ানোর পাশাপাশি দেহের মিনারেলের ভারসাম্য ঠিকঠাক রাখতে সাহায্য করে।

তবে যাদের কিডনিতে পাথর, ব্লাডারে সমস্যা অথবা আলসার রয়েছে তারা এই পানীয়টি এড়িয়ে যান। তারা অনায়াসে ব্যবহার করতে পারেন Cap D-fat ও Nemo plus Syp. এটা দীর্ঘ তিন মাস খেলে মেদ-চবি ঝরে যায়।

ঔষধগুলো অনলাইনে অর্ডার দিয়ে আপনি যে কোনো জেলায়ই পেতে পারেন।

যোগাযোগ :

হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর।

+88 01762240650

+88 01777988889

প্রকাশিত : ০৮ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার : ০২:০৪ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

Loading

শেয়ার করুন