ফরিদগঞ্জে পুকুরে নেমে বিদ্যুৎপৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

নিউজ ডেস্ক :

ছেঁড়া বৈদ্যুতিক তার পুকুরে পড়ে পুকুরের বড় বড় মাছ মরে ভেসে উঠছে দেখে মাছ ধরতে পুকুরে নেমে বিদুৎপৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর করুন মৃত্যু হয়েছে ।

ঘটনাটি ১৪ আগষ্ট সোমবার দুপুরে চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার ১০নং গোবিন্দপুর আনন্দ পালের বাড়িতে ঘটেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র থেকে জানা যায় নিহত স্বামী স্ত্রী হচ্ছেন অর্জুনচন্দ্র পাল (৬৫) অঞ্জলী রানী পাল (৫০)। তারা দুজনে সনাতন ধর্মালম্বীদের প্রতীমাসহ মাটির আসবাবপত্র তৈরি করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক সৈয়দ মোঃ মোর্শেদ হোসেন।

তিনি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছে দুপুর ১টায় লাশ দু’টি পুকুর থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছি। যেটি জেনেছি সেটি হচ্ছে বৈদ্যুতিক তার ছিড়ে পুকুরে পরে ছিলো আর এতে অনেক মাছ বিদ্যুতায়িত হয়ে মারা যায়। সেই মরা মাছ দেখে তা তুলতে পুকুরে নেমে মারা যাচ্ছিলেন স্বামী অর্জুন। তার মারা যাওয়ার আর্তনাদ শুনে স্ত্রী অঞ্জলী দৌড়ে পুকুরের পানিতে নামেন এবং সবশেষে কেউই পুকুর হতে আর উপরে উঠতে না  পেরে বিদুৎস্পৃষ্টে দুজনেই মারা যান।

এ বিষয়ে চাঁদপুরের ফরিদগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) প্রদীপ মন্ডল বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্সসহ ছুটে যাই। ফায়ার সার্ভিসের সহায়তায় মরদেহ পুকুর হতে উদ্ধার করেছি। বিদ্যুতের তার কীভাবে ছিড়ে পুকুরে পড়লো তা আমরা এখনি বলতে পার ছিনা। তদন্ত শেষে সব কিছু জানতে পারবো।

Loading

শেয়ার করুন