ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীসহ ২ মরদেহ উদ্ধার

ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জে গলায় ফাঁস ফাতেমা বেগম (২২) নামক এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের বালিচাটিয়া গ্রামে রোববার (২৭ আগস্ট) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। মৃত ফাতেমা বেগম ওই গ্রামের সৌদি প্রবাসী মো. সাহাবুদ্দিন’র স্ত্রী। তিনি এক সন্তানের জননী। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাঁর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৃতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য মো. কামাল হোসেন জানান, দুপুরে পরিবারের সবাই এক সাথে খাওয়া দাওয়া শেষে ফাতেমা বেগম তার বসতঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। বিকেলে ঘুম থেকে ফাতেমা বেগমের শাশুড়ী রানী বেগম তাকে ডাকাডাকি করলে কোন সাড়া-শব্দ না পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা এসে ঘরে প্রবেশ করে।

এসময় ঘরের আঁড়ার সাথে ফাঁস দেয়া অবস্থায় তাকে দেখতে পেয়ে নিজেরাই মাটিতে নামিয়ে ফেলে। স্থানীয় এক চিকিৎসককে আনলে ওই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে আসমা আক্তার (২২) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মৃত আসমা আক্তার উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের চৌমুখা গ্রামের কুয়েত প্রবাসী ফরিদ উদ্দিনের স্ত্রী। সোমবার (২৮ আগস্ট) বিকেলে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সন্ধ্যায় মরদেহ উদ্ধার করে পুলিশ

বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফাতেমা বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কি কারনে তার মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে পরবর্তি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Loading

শেয়ার করুন