ফরিদগঞ্জে মাদ্রাসার দুই শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

স্টাফ রিপোটার :
ফরিদগঞ্জে একটি হাফেজি মাদ্রাসার দুই শিশু শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগে ওই মাদ্রাসার শিক্ষক মো: আবু সুফিয়ান (২৫)কে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি উপজেলার গুপ্টি পুর্ব ইউনিয়নের গুয়াটোবা ছাহেরা আলী হাফেজিয়া মাদ্রাসার। এব্যাপারে এক শিক্ষার্থীর পিতা থানায় মামলা দায়ের করেছে।

জানা যায়, গুয়াটোবা ছাহেরা আলী হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক মো: আবু সুফিয়ান গত কয়েকদির ধরে মাদ্রাসার দুই শিশু শিক্ষার্থী(১০)কে বলৎকার করে আসছিল। এদের মধ্যে একজন মঙ্গলবার (৩ অক্টোবর) বাড়িতে যায়। এসময় সে মাদ্রাসায় ফিরতে অনিহা প্রকাশ করে।

পরে অভিভাবকদের কাছে একপর্যায়ে সে বলৎকারের ঘটনা প্রকাশ করে। পরে বিক্ষুব্ধ লোকজনসহ মঙ্গলবার (৩অক্টোবর)রাতে ওই শিক্ষককে তার শয়ন কক্ষে আটক রেখে পুলিশে সংবাদ দেয়। রাতেই থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পরে এক শিক্ষার্থীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করে।

এব্যাপারে অভিযুক্ত আবু সুফিয়ান ঘটনার কথা অস্বীকার করে বলেন, একই মাদ্রাসার অপর শিক্ষকের সাথে বিরোধের জের ধরে তাকে ফাঁসানো হয়েছে। তার বাড়ি জেলার শাহারাস্তি উপজেলার টামটা ইউনিয়নে আলীপুর গ্রামে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. সাইদুল ইসলাম জানান, ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়েরের পর বুধবার (৪ অক্টোবর) তাকে চাঁদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Loading

শেয়ার করুন