ফরিদগঞ্জ স্বপ্নচারী যুব কল্যাণ সংস্থার সেলাই মেশিন বিতরণ সম্পন্ন

ফরিদগঞ্জ প্রতিনিধি : ফরিদগঞ্জ উপজেলার জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নচারী যুব কল্যাণ সংস্থা প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন সামাজিক কার্যক্রম করে আসছে। যেমন করোনাকালীন রোগীদের অক্সিজেন সেবা,বিবাহ উপযুক্ত মেয়েদের বিয়ে দেওয়া, অসহায় রোগীদের ওষুধ বিতরণ,খাদ্য বিতরণ, স্বাবলম্বী প্রজেক্টে সেলাই মেশিন বিতরণ, নৌকা বিতরণসহ বিভিন্ন কার্যক্রম করে থাকে।

তারই ধারাবাহিকতায় আজকে একজন অসহায় মহিলাকে একটি সেলাই মেশিন প্রদান করা হয়। সেলাই মেশিন প্রদানকালে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাহাদাত খান,সহ-সভাপতি কাউসার হামিদ বাবু,সংগঠনের দাতা সদস্য শাহলম ভুইয়া, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, আরিফ রাজা, শাহ আলম মাল সহ আরো অনেকে।

সংগঠনের সভাপতি শাহাদাত খান বলেন আমরা সব সময় বিত্তবানদের সহযোগিতায় অসহায় মানুষদেরকে সহযোগিতা করার চেষ্টা করি, এই সেলাই মেশিনটির অর্থ কাতার প্রবাসী একজন ভাই প্রদান করেন। যদি সবাই আমাদের এই কার্যক্রমে এগিয়ে আসে আমরা ভবিষ্যতে আরো বেশি মানুষকে সহযোগিতা করতে পারব।

সংগঠনের সহ-সভাপতি কাউসার হামিদ বাবু বলেন,আমরা ভবিষ্যতেও এমন মানবিক কাজ করতে চাই,এই কাজে সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

সেলাই মেশিন পেয়ে অসহায় নারীটি সংগঠনের সকল ভলেন্টিয়ার ও দাতা সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রকাশিত :  সোমবার, ০৮  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন