মতলব উত্তরে ভাইয়ের হাতে ভাই খুন, খুনী আটক

গোলাম নবী খোকন : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের দক্ষিণ লুধুয়া গ্রামের প্রধান বাড়িতে গাছ কাটাকে কেন্দ্র করে ভাই-এর হাতে ভাই খুন। খুনীকে আটক করছেন মতলব উত্তর থানা পুলিশ।

সরজমিনে জানা যায়, নিহত আলমগীর হোসেন, পিতাঃ মৃতঃ নুর হোসেন প্রধান গ্রাম দক্ষিণ লুধুয়া প্রধান বাড়ি। তিনি বাড়িতে থাকেন না।

এলাকায় ওয়াজ মাহফিল হবে এ সুবাদে আলমগীর হোসেন (৫৫) তিনি ২ ফ্রেরুয়ারি সকালে বাড়িতে এসে শ্রমিক নিয়ে তার নিজ ভাগের মেহগনি গাছের ডালপালা কাটছিল। এ সময় তার ছোট ভাই শুকুর আলী (৫০) তিনি এসে বড় ভাই আলমগীর হোসেন-এর উপর চড়াও হয়।

এ সময় দুজনের মধ্যে বাগবিতণ্ডা শুরু হলে তাদের নিজ বাড়ির উঠানে ছোট ভাই শুকুর আলী প্রধান কাঠের লাঠি দিয়ে বড় ভাই আলমগীরের মাথায় সজোরে আঘাত করলে সাথে সাথে আলমগীর গুরুতর আহত হয়।

স্থানীয়রা এসে আহত আলমগীরকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মতলব উত্তর থানা পুলিশ সরজমিন পরিদর্শন করেন ও খুনী শুকুর আলীকে আটক করতে সক্ষম হন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার হোসেন খাঁন বলেন, খুনী শুকুর আলীকে আটক করতে সক্ষম হয়েছি, মামলার প্রস্তুতি চলছে।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

এ ব্যাপারে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানান থানা পুলিশ।

এলাকাবাসি বলেন, এটি একটি তুচ্ছ ঘটনা, এ ঘটনায় মার্ডার হতে পারেনা, এ ঘটনার তীব্র নিন্দা জানান ও খুনী শুকুর আলীকে বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানান

আলমগীরের পরিবারে তারা ৬ ভাই, ২ বোন, ও মা রয়েছে। ৬ ভাই এর মধ্যে আলমগীরের ছোট ভাই শুকুর আলীর হাতে নিহত হলেন। তার বাবা মৃহ নুর হোসেন ও মাতাঃ আমেনা বেগম।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

Loading

শেয়ার করুন