মতলব রোটারী ক্লাবের প্রেসিডেন্টের মাতার মৃত্যু : বিভিন্ন সংগঠনের শোক

গোলাম নবী খোকনঃ  আন্তর্জাতিক সেবা মূলক সংগঠন রোটারী ক্লাব অব মতলবের প্রেসিডেন্ট, জাতীয় পুষ্টি পরিষদের উপ-পরিচালক ও ফ্রেন্ডস’৯৯ বন্ধু ডা. নুসরাত জাহান মিথেনের মাতা পশ্চিম বাইশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা নাজনীন আক্তার আজ রাত ৩:৪৮ মিনিটে ঢাকা ইউনাইটেট হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে……… রাজেউন)।
মৃত্যুকালে তিনি স্বামী, ১ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার প্রথম নামাজে জানাজা আগামীকাল অনুষ্ঠিত হবে।
মরহুমার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো বিভিন্ন সংগঠনের সদস্যবৃন্দ।
মতলব রোটারী ক্লাবের শোক
আন্তর্জাতিক সেবা মূলক সংগঠন রোটারী ক্লাব অব মতলবের প্রেসিডেন্ট ডা. নুসরাত জাহান মিথেনের মাতা নাজনীন আক্তারের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মতলব রোটারী ক্লাবের চার্টার প্রেসিডেন্ট ও চাঁদপুর ২৫০শয্যা জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. একেএম মাহাবুবুর রহমান, পাস্ট প্রেসিডেন্ট ও খেরুদিয়া দেলোয়ার হোসেন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আফরোজা খাতুন মেরী, চার্টার সেক্রেটারী ও পাস্ট প্রেসিডেন্ট মোহাম্মদ মোফাজ্জল হোসেন, পাস্ট প্রেসিডেন্ট রোটা. রেদওয়ান আহমেদ জাকির, ভাইস প্রেসিডেন্ট রোটা. মনির হোসেন, ইফতেখার উদ্দিন কাদরী, প্রেসিডেন্ট ইলেক্ট রোটা. ডা. মুহিবুর রহমান সাদাত, সেক্রেটারী রোটা. নুর-ই-আলম, ট্রেজারার রোটা. মোঃ কামাল হোসেন, রোটা. সজল ঘোষ প্রমুখ।
মতলব প্রেসক্লাবের শোক
মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আক্তার হোসেনের ভাবী সাবেক প্রধান শিক্ষিকা নাজনীন আক্তারের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মতলব প্রেসক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেনসহ সদস্যবৃন্দ।
ফ্রেন্ডস’৯৯ সামাজিক সংগঠনের শোক
ফ্রেন্ডস’৯৯ সামাজিক সংগঠনের উপদেষ্টা, মতলব রোটারী ক্লাবের প্রেসিডেন্ট ডা. নুসরাত জাহান মিথেনের মাতা নাজনীন আক্তারের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ফ্রেন্ডস’৯৯ সামাজিক সংগঠনের সভাপতি বাদশা ফয়সাল কবির, সাধারণ সম্পাদক মোঃ মোতালেব হোসেন মিয়াজীসহ সংগঠনের সদস্যবৃন্দ।

Loading

শেয়ার করুন