মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে ফরিদগঞ্জ ফিরলেন প্রবাসী দুই ছেলে

নিউজ ডেস্ক :

সত্তর বছর বয়সী মা ময়ফুলুন্নেছা। আট ছেলে তিন মেয়ে। সাত ছেলের কর্মজীবন সুদূর আমেরিকায়। এক ছেলে দেশে ব্যবসা করছেন। মায়ের বহুদিনের স্বপ্ন, তার প্রবাসী ছেলেরা কোনো একদিন হেলিকপ্টারে চড়ে গ্রামে আসবে। আর সেটা দেখবে গ্রামবাসী।

শুক্রবার (২৩ জুন) বিকেলে দুই ছেলে ফারুক হোসেন ও মোহাম্মদ রাহুল আমেরিকা থেকে ঢাকায় এসে হেলিকপ্টারে তারা ফিরেছেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কড়ৈতলী গ্রামের বাড়িতে। হাজারো গ্রামবাসীর অনুরোধে হেলিকপ্টারটি দুবার উঠানামা করে উদয়ন সংঘ মাঠে। গ্রামবাসী হেলিকপ্টারের ওঠা-নামা দেখে খুশি।

স্থানীয়রা জানান, ময়ফুলুন্নেছার স্বামী আবদুর রশিদ বেঁচে নেই। মায়ের সঙ্গে ঈদ উদযাপনে পরিবার নিয়ে গ্রামে এসেছেন ফারুক ও রাহুল। তাদের নিয়ে পাইকপাড়া ইউনিয়নের কড়ৈতলী গ্রামের মিয়া বাড়ি উদয়ন সংঘ সংলগ্ন মাঠে শুক্রবার বিকেলে অবতরণ করে লাল রঙের হেলিকপ্টার। এ সময় মাঠের চারপাশে ভিড় করে শত শত মানুষ। সেখানেই সন্তানদের বুকে জড়িয়ে গ্রহণ করেন মা।

আমেরিকা প্রবাসী ফারুক হোসেন বলেন, ২০১০ সালে আমেরিকায় পাড়ি দিয়েছি। চার বছর পর গ্রামে এসেছি। এর আগেও একবার এসেছি। দেশে ফেরার আগে মা বলেছিলেন, তোরা গ্রামে বিমান নিয়ে যদি আসতি, আমার কাছে ভালো লাগতো। মায়ের সেই স্বপ্ন পূরণ করতে পেরেছি।

Loading

শেয়ার করুন