সাধারণ জনগণই আমার শক্তি : আলহাজ্ব মো. গোলাম হোসেন

কচুয়া প্রতিনিধি :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মো. গোলাম হোসেন কচুয়ায় ব্যাপক গণসংযোগ করেছেন। ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে উপজেলার পালাখাল মডেল ইউনিয়ন ও কচুয়া উত্তর ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে উত্তর পালাখাল মোড়,সফিবাদ ,আইনপুর ও সিংআড্ডা এলাকায় পৃথক পৃথক গণসংযোগ করেন।

গনসংযোগ কালে তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর -১ কচুয়া আসনে আওয়ামী লীগের যৌথভাবে মনোনয়ন দেওয়া হয়। দ্বাদশ সংসদ নির্বাচনেও আমি মনোনয়ন প্রত্যাশী। বিগত ৬ বছর যাবত আমি কচুয়ার প্রত্যন্ত এলাকায় দলীয় নেতাকর্মীসহ সবার সাথে সমন্ময় করে কাজ করছি। সরকারের উন্নয়নের প্রতিটি বার্তা প্রান্তিক জনগনের কাছে পৌছে দিয়েছি। তাই আমি মনে করি জনগনই আমার শক্তি।

আমি জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসাবে জনগনের সেবক হয়ে কাজ করতে চাই।

এসময় কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহার ও বাতেন সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহজালাল প্রধান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সেলিম, আমিন উদ্দিন, লিটন মুন্সি জাহাঙ্গীর আলম, জহিরুল আলম টগর, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ, সহসভাপতি শাহজাহান প্রধান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন,মনির হোসেন মেম্বার, দপ্তর সম্পাদক মো. মনির হোসেন,সংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমরান হোসেন, পৌর আওয়ামী লীগের সহসভাপতি মনির প্রধান, পৌর কাউন্সিলর আবুল খায়ের রুমি, আওয়ামী লীগ নেতা মির্জা আলমগীর হায়দার,আলম পাঠান,ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, ওসমান গনি পলাশ,যুবলীগ নেতা আক্তার হোসেন ,সাইফুল ইসলাম আজাদ, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি জাহিদুল হাসান রাশেদ, সাইফ চৌধুরী রুবেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সখ্যক নেতাকর্মী সমর্থক গনসংযোগ ও পথসভায় অংশ গ্রহণ করেন।

Loading

শেয়ার করুন