হাইমচরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

সাহেদ হোসেন দিপু : ঢাকায় বসবাসরত নিজ পরিবার ছেড়ে প্রেমিকের সাথে পালিয়ে আাসার মাত্র ৬ মাসের মাথায় গলায় ফাঁস দেয়া মিনারা (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে হাইমচর থানা পুলিশ। ঘটনাটি গত ৫ মার্চ সন্ধ্যায় উপজেলার চরভৈরবী ইউনিয়নের জালিয়ারচর গৃহবধূর স্বামী লিটন বেপারীর বসত ঘরে ঘটে। পাষণ্ড স্বামী মিনারকে হত্যা করে নিজেকে বাঁচাতে স্ত্রীকে ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যার নাটক সাজিয়েছে জানান মিনারার পরিবারের লোকজন।

মৃত মিনারার বড় বোন আসমা আক্তার হেনা জনান, তারা ঢাকা ডেমরা এলাকার স্থায়ী বাসিন্দা। গত ৬ মাস পূর্বে ঢাকা ডেমরা এলাকার নিজ বাসা হতে চরভৈরবী ইউনিয়নের জালিয়ারচর এলাকার লিটন বেপারি মিনারাকে পালিয়ে নিয়ে এসে বিবাহ করে। তাদের দাম্পত্য জীবনের ৬ মাস হতে না হতেই মিনারা তার স্বামীর ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার সংবাদ পান।

তিনি বলেন, মিনার তার ছোট বোন, সে ভালবাসার টানে আমাদের সবাইকে ছেড়ে লিটনের হাত ধরে চলে এসেছে। মিনার সাথে লিটন বেপারি বিশ্বাসঘাতকতা করেছে। মিনারকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজিয়েছে।

তিনি প্রশাসনের নিকট সঠিক তদন্তের মাধ্যমে তার বোনের হত্যার বিচারের দাবি জানান।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউসুফ জুবায়ের শিমুল চাঁদপুর রিপোর্টকে জানান, আমার ইউনিয়ন পরিষদ মেম্বার জানান তার এলাকার লিটন বেপারীর স্ত্রী মিনারা একা ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আমি হাইমচর থানা পুলিশকে জানালে তারা এসে তার লাশ থানায় নিয়ে যায়।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসিন জানান, স্বামীর বাড়িতে গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। পরবর্তীতে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

প্রকাশিত :  শনিবার, ০৬  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন