হাইমচরে রাস্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা শাহীন শাহকে দাফন

সাহেদ হোসেন দিপু : চাঁদপুর জেলারহাইমচরে জেলা পরিষদের সাবেক সদস্য এস এম আল মামুন সুমন সরদারের পিতা বীর মুক্তি যোদ্ধা শাহীন শাহ সরদারকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

১০ ফেব্রুয়ারী (বুধবার) সকাল ১০ টায় পূর্বচর কৃষ্ণপুর গ্রামে মরহুমের নিজ বাড়িতে জানাজা নামাজ শেষে হাইমচর উপজেলা সহকারী কমিশনার ভূমি আব্দুল্লাহ আল ফয়সাল এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল এই বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন।

এরপর মরদেহ যথাযোগ্য মর্যাদায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম রেমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া, আলগী দুর্গাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান পাটোয়ারীসহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ধর্মপ্রাণ মুসলিমদের একাংশ।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

বীর মুক্তিযোদ্ধা শাহীন শাহ (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

বীর মুক্তিযোদ্ধা শাহীন শাহের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা ছাত্রলীগসহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Loading

শেয়ার করুন