হাইমচর-চাঁদপুর সড়কে সিএনজি অটো রিকশা যেনো মারণঘাতক 

হাইমচর প্রতিনিধি :

হাইমচর-চাঁদপুর সড়কে সিএনজি অটো রিকশা যেন মারণ ঘাতকের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। অদক্ষ, অপরিপক্ক, আনাড়ী ও অপেশাদাররাই এ পথের এসব যানবাহনের অধিকাংশ চালক। ফলে নিত্যদিনই ঘটছে দুর্ঘটনা। এ বিষয়ে অনেক লেখালেখি হলেও দেখার যেন কেউ নেই।

জানা যায়, গত ২২ আগষ্ট দুপুর ১ টার দিকে আলগী বাজারের নিকটেই ডাঃ মিলন সরকারের বাড়ির কাছে আদর্শ শিশু নিকেতন স্কুলের শিক্ষার্থীরা স্কুল ছুটির পর বাড়িতে যাওয়ার পথে দ্রুতগামী এক অটো নিয়ন্ত্রন হারিয়ে পথচারী ঐ শিক্ষার্থীকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে পেলে দিয়ে নিজেও গাড়ি নিয়ে বাঁশঝাড়ের উপর গিয়ে পড়ে। এতে ঐ শিক্ষার্থী মারাত্মক আহত হয়।

গত ২৬ আগষ্ট, ২০২৩ একই রাস্তায় একই স্কুলের শিক্ষার্থীরা স্কুল ছুটির পর অটোতে করে বাড়িতে যাওয়ার সময় সোনা গাজীর বাড়ির সামনে চাঁদপুর থেকে আসা একটি দ্রুতগামী সিএনজি অটোর উপর খামলে পড়ে। এতে অটোর যাত্রী ৩ ছাত্রী আহত হয়। এদের মধ্যে তৃতীয় শ্রেনির ছাত্রী আজমীরী আক্তার হাসমী গুরুতর হওয়ায় তাকে দ্রুত হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক চাঁদপুর, সেখানে ও চিকিৎসার ব্যাবস্থা না থাকায় ঢাকায় ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। পরিক্ষা নিরীক্ষায় তার ডান ও বা পায়ের হাড় মারাত্মক ভাঙ্গা দেখা যায়।

আজ মঙ্গলবার বিকাল ৫ টায় তার ডান পায়ের অপারেশন সম্পন্ন হয়েছে। এক সপ্তাহ পর বা পাশের অপারেশন করা হবে।

এরুপ অনেক দুর্ঘটনা এ রাস্তায় হরহামেশা হচ্ছে। বিষয়টি গুরুত্ব দিয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষ প্রয়োজনীয় ব্যাবস্থা নিবেন এটাই প্রত্যাশা যাত্রী সাধারণের।

Loading

শেয়ার করুন