হাজীগঞ্জের সুবিদপুরে পানিতে ডুবে দুই শিশু হতাহত

নিউজ ডেস্ক : চাঁদপুর জেলার হাজীগঞ্জে পুকুরে গোসল করতে নেমে পানিতে তলিয়ে গেল আইমান (৬) ও নিরব (৭) নামের দুই শিশু। ২জনকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আইমানকে মৃত ঘোষণা এবং নীরবকে প্রাথমিক চিকিৎসা শেষে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে।

রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যার কিছু আগে উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুবিদপুর গ্রামের জালাল উদ্দীন বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত শিশু আইমান ওই বাড়ির মো. কাউসার হোসেনের ছেলে এবং নিরব একই বাড়ির মো. নুরুজ্জামানের ছেলে। আইমান ও নিরব তারা সম্পর্কে চাচাতো-জেঠাতো ভাই।

নিহতের পারবারিক সূত্রে জানা গেছে, বাড়ির অন্যান্য লোকজন জানান বিকালে খেলার পর পর নিজ বাড়ির পুকুরে গোসলকরতে পুকুরে নামে আইমান ও নিরবসহ অন্যান্য শিশুরা। এসময় তারা মুরুব্বীরা শিশুদের তাঁড়িয়ে বাড়িতে পাঠিয়ে দেন। কিন্তু সবাই তাড়া খেয়ে চলে গেলে এ দুজন থেকে যায় পানিতে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. গোলাম মাওলা নঈম জানান, আইমানকে আমরা হাসপাতালে মৃত অবস্থায় পেয়েছি। অর্থ্যাৎ হাসপাতালে আনার পূর্বেই শিশুটি মারা গেছে। আর নিরবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে শিশুর পরিবারদের সমবেদনা জানাতে এদিন বিকালে ওই বাড়িতে ছুটে যান, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ, ইউপি চেয়ারম্যান ইউপি চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমনসহ অন্যান্যরা।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, নিহত শিশুর পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। (সূত্র : দৈনিক চাঁদপুর কণ্ঠ)

কাশিত :   সোম বার, ১৫  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন