আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির সদস্য হলেন কচুয়ার শাহাদাৎ হোসেন শীবলু

কচুয়া প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন চাঁদপুর কচুয়ার ৯নং ইউনিয়নের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু।

রবিবার (১৬ জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাক্ষরিত এই কমিটি ঘোষণা করা হয়৷

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মো. হোসেন মনসুর ও সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর যৌথ সুপারিশক্রমে ৯৮ সদস্যের কমিটি অনুমোদিত হয়।

ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু এর আগে দেশের সর্বপ্রাচীন পেশাজীবি প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন,বাংলাদেশ (আইইবি)’র সাধারণ সম্পাদক হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করে বর্তমানে আইইবি’র সার্ভিসেস এন্ড ওয়েলফেয়ার বিষয়ক ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ যে, ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু’র পিতা সৈয়দুর রহমান মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানিদের হাতে নির্মমভাবে হত্যার শিকার হোন।

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্যের দায়িত্ব পেয়ে ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু বলেন, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এই দায়িত্বের সর্বোচ্চ ব্যবহার করবো। তৃনমূলের উন্নয়ন তরান্বিত করতে চাঁদপুর-১ কচুয়া উপজেলাকে সারা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল বানাতে চেষ্টা করে যাবো।

Loading

শেয়ার করুন