হাজীগঞ্জে চোরাই সিএনজি উদ্ধার, ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

হাজীগঞ্জে চুরি যাওয়া সিএনজি চালিত স্কুটার উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।  গ্রেফতারকৃতরা হলেন মো. রাকিব হোসেন (২২), মো. নাছির গাজী (২৭) ও মো. সাদ্দাম হোসেন (৩০)। এদেরকে রোববার (১৬ জুলাই) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

পুলিশ জানায়, গত শুক্রবার সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা বাজারস্থ মৎস আড়ৎতের কাছ থেকে একটি সিএনজি চালিত স্কুটার চুরি হয়। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করে ক্ষতিগ্রস্থরা।

অভিযোগের সূত্র ধরে থানার উপ-পরিদর্শক (এসআই) প্রভাকর বড়ুয়া সন্দেহভাজন আসামী হিসাবে উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের কাপাইকাপ গ্রামের মিজি বাড়ীর মো. রাকিব হোসেন ও বাকিলা ইউনিয়নের ফুলছোঁয়া গ্রামের নোয়া গাজী বাড়ীর মো. নাছির গাজীকে গ্রেফতার করা হয়।

পরে তাদের স্বীকারোক্তিতে নরসিংদী জেলার মাধবপুর থানা এলাকার সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়। একই সময়ে তাদের কাছ থেকে চুরি যাওয়া সিএনজিচালিত স্কুটারটি উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, গ্রেফতারকৃতদের আজ (রোববার) আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

Loading

শেয়ার করুন