আগামীকাল ফরিদগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির অভিষেক

প্রেস বিজ্ঞপ্তি:
দেশ ও মানুষের কল্যাণে কলম চলবে এই স্লোগানকে সামনে রেখে পথচলা প্রবীণ-নবীন গণমাধ্যমকর্মীদের ফরিদগঞ্জে একমাত্র প্রিয় সংগঠন ‘ফরিদগঞ্জ প্রেসক্লাব’এর ২০২৩-২০২৬ ইং সনের কার্যনির্বাহী কমিটি অভিষেক অনুষ্ঠান (২৩ সেপ্টেম্বর) শনিবার। প্রেসক্লাব মিলনায়তনে সকাল ৯ টা থেকে দিন ব্যাপী উৎসবমুখর পরিবেশে বর্ণিল এই আয়োজন অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মো. হাবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌলি মন্ডল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইদুল ইসলাম, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও বরেণ্য সাংবাদিক এএইচএম আহ্সান উল্লাহ, ফরিদগঞ্জ প্রেসক্লাব’র প্রতিষ্ঠাতা সভাপতি মো. ফরিদ আহমেদ রিপনসহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ফরিদগঞ্জ প্রেসক্লাব’র সভাপতি মো. মামুন রশিদ পাঠান।

এদিকে ফরিদগঞ্জ প্রেসক্লাব’র অভিষেককে ঘিরে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। অনুষ্ঠানকে জমকালো ও বর্ণাঢ্য করতে সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে সংবর্ধনা ও বিশেষ সম্মাননা, অভিষেক, আলোচনা সভা। অনুষ্ঠানে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সর্বস্তরের সদস্যসহ আমন্ত্রিত অতিথিদের যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ।

Loading

শেয়ার করুন