‘আপনাদের ভোটাধিকারের মাধ্যমে দুঃশাসন এবং যন্ত্রণার অবসান ঘটিয়ে স্বাধীনতা ফিরিয়ে আনবেন’

মোঃ কামরুজ্জামান সেন্টু :
চাঁদপুর-৫ (শাহরাস্তি -হাজীগঞ্জ) নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী মোঃ সফিকুল আলম ফিরোজ ট্রাক প্রতিকের ভোট চেয়ে উপজেলার রায়শ্রী উত্তর ও দক্ষিণ ইউনিয়নে গণসংযোগ এবং পথসভা করেছেন।

বুধবার (৩ জানুয়ারি) দিনব্যাপী ওই দুই ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে তিনি তাঁর নির্বাচনী প্রতীকের পক্ষে এসব প্রচারণা চালান।

জানা যায়, তিনি ওই দিন রায়শ্রী উত্তর ইউনিয়নের রায়শ্রী বাজার, শাহরাস্তি বাজার, চন্ডীপুর বাজার ও রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের বেরনাইয়া বাজার এলাকায় গণসংযোগ এবং পথসভা করেছেন।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

এ সময় তিনি বলেন, জননেত্রী সুযোগ দিয়েছেন বলেই আমরা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমরা দুর্দিনে জান বাজি রেখে সংগঠন করেছি। এবার জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে উম্মুক্ত ভাবে ভোটাধিকারের স্বাধীনতা দিয়েছেন। এবার আপনাদের ভোটাধিকারের মাধ্যমে দুঃশাসন এবং যন্ত্রণার অবসান ঘটিয়ে আবার স্বাধীনতা ফিরিয়ে আনবেন এটাই আমার প্রত্যাশা। ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আমার ধারণাও ছিল না আপনারা যে পরিমাণ ভালোবাসা দিচ্ছেন দিন দিন আমার সমর্থন বাড়ছে, আপনাদের কৃতজ্ঞতা জানিয়ে আমি শেষ করতে পারবো না।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

গণসংযোগকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান মিন্টু, সাবেক সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, জাহাঙ্গীর মোঃ আদেল, যুগ্ম সম্পাদক খোকন সরকারসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন