সাধারণ মানুষের দুর্দশা লাঘবে আমরা বদ্ধপরিকর : ড. মোহাম্মদ শাহজাহান

ফরিদগঞ্জ প্রতিনিধি :

বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মহাসচিব ও চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের নোঙ্গর প্রতীকের প্রার্থী ড. মোহাম্মদ শাহজাহান বলেছেন,দ্রব্যমুল্যের উচ্চগতিতে জনগণের নাভিশ্বাস হয়ে উঠেছে। অন্যদিকে বিরোধী দলের তৃণমূলের নেতাকর্মীরা ঘরছাড়া। আমার এলাকার যেসব নেতাকর্মী জেলে ছিল। আমি দায়িত্ব নিয়ে তাদের মুক্ত করেছি। আমি সরকার ও প্রশাসনকে বলেছি, আর কোন লোককে যেন হয়রানি না করা হয়।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

সাধারণ মানুষের দুর্দশা লাঘবে আমরা বদ্ধপরিকর। সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে এবং তাদের দুর্দশা লাঘবের জন্য ও তাদের জন্য কথা বলার সংসদই প্রধান উপায়। তাই আমরা নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। মানুষের দুর্দশা লাঘবে বিএনএম ভুমিকা রাখতেই নির্বাচনে এসেছে।
বুধবার রাতে বিএনএম এর নির্বাচনী কার্যালয়ে নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

নোঙ্গরের প্রধান নির্বাচনী এজেন্ট মোহাম্মদ মমিনুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, নোঙ্গর প্রতীকের প্রধান সমন্বাকারী এবিএম নুরুল ইসলাম ফারুকী, নির্বাচন সমন্বয়কারী জহিরুল ইসলাম টিপু বিএনএম কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ আদনান আল নাহিয়ান, নির্বাচন সমন্বয়কারী প্রকৌশলী ফয়সাল ইসলাম বাপ্পি, বিএনেম কেন্দ্রীয় কমিটির সদস্য প্রকৌশলী মির্জা সালাউদ্দিন মাসুদ, মিডিয়া উয়িং জাকির হোসেন প্রমুখ।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

Loading

শেয়ার করুন