কচুয়ায় বিএনপি নেতা মোশাররফ হোসেন মিয়াজীর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

কচুয়া প্রতিনিধি  :  বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপি’র উপদেষ্টা আলহাজ¦ মো. মোশাররফ হোসেন মিয়াজীর উদ্যোগে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল করা হয়েছে।
সোমবার বিকেলে মোশাররফ হোসেন মিয়াজী’র নিজ গ্রাম বারৈয়ারা মিয়াজী বাড়িতে তার বাবা-মায়ের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল উপলক্ষে নেতাকর্মী ও এলাকাবাসীদেরে নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেন।
কচুয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. হুমায়ুন কবীর প্রধানের সভাপতিত্বে ও উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক মঞ্জুর আহমেদ সেলিমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র প্রধান সমন¦য়ক ও জেলা বিএনপি’র উপদেষ্টা আলহাজ¦ মো. মোশাররফ হোসেন মিয়াজী।
বক্তব্য রাখেন, জেলা বিএনপি নেতা মো. শাহজাহান মজুমদার, বিএনপি নেতা ইঞ্জি মো. শাহজাহান, অধ্যক্ষ এম.এম আজিজুর রহমান মিন্টু। উপজেলা বিএনপি’র সহ-সভাপতি অ্যাডভোকেট মো. মোস্তাক আহমেদ, অ্যাডভোকেট মো. জাকির হোসেন, জেলা যুবদল নেতা মিজানুর রহমান স্বপন, সাচার ইউনিয়ন বিএনপি’র সভাপতি আলী আহমদ, সাধারন সম্পদাক ডা. মোস্তাফা কামাল, পাথৈর ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আলমাস মিয়াজী, বিতারা ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আলমগীর হোসেন চৌধুরী, ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি সাইফুর রহমান বাহাদুর, কচুয়া পৌর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি হাবিব উল্যাহ হাবিব, সাংগঠনিক সম্পাদক আমান উল্যাহ, কচুয়া উপজেলা ছাত্রদলের সভাপতি মোস্তফা কামাল, সহ-সভাপতি সাইফুল ইসলাম সোহেল, সাধারন সম্পাদক গাজী মো. আব্দুর রশিদ প্রমুখ।
উক্ত ইফতার ও আলোচনা সভায় সকল নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে গণতান্ত্রীক আন্দোলনের মাধ্যমে বিএনপি কে রাষ্ট্রীয় ক্ষমতায় আনার আহবান জানান। পরে দেশ, জাতি ও সকল মুসলমানের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

Loading

শেয়ার করুন