ড. সেলিম মাহমুদ এমপিকে কচুয়ায় সংবর্ধনা : বাস্তবায়ন কমিটি সভা ও ইফতার মাহফিল

কচুয়া প্রতিনিধি : চাঁদপুর-১ কচুয়া আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদকে সংবর্ধনা বাস্তবায়ন কমিটি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার কচুয়া উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে পৌরসভাধীন নারগিস ফুড প্যাভিলিয়ানে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সাচার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেমের সভাপতিত্বে ও হারিচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুভাস চন্দ্র দাস।

বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাকিবুল হাসান, কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তুষ পোদ্দার, কচুয়া প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি মোতাহের হোসেন, সহকারী শিক্ষক সমিতির সভাপতি ওমর খৈয়াম বাগদাদী রুমী, সহ-সভাপতি মোশাররফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসাইনসহ আরো অনেকে।

এসময় বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, সাংবাদিক, সুধীজনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে ড. সেলিম মাহমুদ এমপির দীর্ঘায়ু কামনায় ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

প্রকাশিত : সোমবার, ০১  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন