কচুয়ার মনোহরপুর জুসনে জুলুসের মিছিল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

কচুয়া প্রতিনিধি :

কচুয়া উপজেলার মনোহর পুর পশ্চিম পাড়া তৈয়বিয়া নুরীয়া সুন্নিয়া মাদ্রসা ও হিফজখানার উদ্যেগে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে  শনিবার দিনব্যাপি বিভিন্ন কর্মসুচি পালন করা হয়। সকাল ১১ টার দিকে মাদ্রাসার মিলনায়তনে আলোচনাচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে মাদ্রাসার উপদেষ্টা মাওলানা শহিদ উল্লাহ এর সভাপতিত্বে, উপদেষ্টা পরিষদের সদস্য মোঃ এনায়েত হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ৯ নং কড়ইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সালাম সওদাগর।

এ ছাড়া মাদ্রাসার প্রতিষ্টাতা ও পরিচালক মাওলানা সানা উল্লাহ নুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডাঃ এনামুল হক মিন্টু, কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, স্থানীয় গণ্যমান্য দেলোয়ার হোসেন মিয়াজী, মাদ্রাসার সেক্রেটারী ইনজিনিয়ার সাদ্দাম হোসেন, শাখাওয়াত হোসেন, ইমতিয়াজ আহমেদ রাব্বি, ফখরুল ইসলাম সুমনসহ অনেকে বক্তব্য রাখেন।

শেষে ঈদে মিলাদুন্নবী ( সাঃ ) উপলক্ষে সাংস্কৃতিক ফাউন্ডেশন বাংলাদেশ কর্তৃক অন লাইন প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় । বাদ জোহর উক্ত মাদ্রসার প্রতিষ্টাতা ও পরিচালক মাওলানা সানাউল্লাহ নুরীর নের্তৃত্বে স্থানীয় ভাবে জসনে জুলুসের বিশাল মিছিল বের করা হয়।

Loading

শেয়ার করুন