কচুয়া উপজেলা সমিতি-ঢাকা’র পক্ষ থেকে ইঞ্জিনিয়ার শীবলুকে গণসংবর্ধনা

কচুয়া প্রতিনিধি :
জাতীয় পেশাজীবি প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির নবনির্বাচিত ভাইস-প্রেসিডেন্ট (সার্ভিসেস এন্ড ওয়েলফেয়ার) নির্বাচিত হওয়ায় চাঁদপুরের কচুয়া উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মোঃ শাহাদাৎ হোসেন শীবলুকে সংবর্ধনা প্রদান করা হয়৷

রবিবার রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের ইআরসি কনফারেন্স রুমে কচুয়া উপজেলা সমিতি-ঢাকা’র উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে ইঞ্জিনিয়ার মোঃ শাহাদাৎ হোসেন শীবলুকে এই সংবর্ধনা প্রদান করা হয়৷

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শিক্ষক ড. শাহ এমরান, শাহাবাগ থানার আওয়ামী লীগের সভাপতি জি এম আতিকুর রহমান, চাঁদপুর জেলার আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোতালেব, কচুয়া উপজেলার আওয়ামী লীগের সাবেক সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাবেক যুগ্ম সচিব মিজানুর রহমান, সিটি মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. রেফায়েত উল্লাহ শরীফ, কচুয়া বার্তার সম্পাদক আলমগীর তালুকদার, রাজনৈতিক নেতা মোঃ শাহাজান, এড. দেলোয়ার পাটোয়ারী, এড. আব্দুল খালেক, মাহমুদ হাসান মুকুল প্রমুখ।

কচুয়া উপজেলা সমিতি-ঢাকা’র সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় ভার্চ্যুয়াল বক্তব্য রাখেন চাঁদপুর-১ কচুয়া উপজেলার সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর।

এই সময় ঢাকায় বসবাসরত কচুয়ার বিভিন্ন পেশাজীবি ব্যক্তিবর্গ, ঢাকায় অধ্যায়নরত বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন