কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন : প্রিয়তোষ সভাপতি, জিসান সম্পাদক ও মেহেদী সাংগঠনিক

কচুয়া  প্রতিনিধি :
কচুয়া প্রেসক্লাবের ২০২৩-২০২৪ সালের নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার কচুয়া প্রেসক্লাব কার্যালয়ে সকল সদস্যদের উপস্থিতিতে এ কমিটি ঘোষনা দেয়া  হয়।
নব নির্বাচিত কমিটির সভাপতি প্রিয়তোষ পোদ্দার (দৈনিক কালের কন্ঠ ও দৈনিক চাঁদপুর দর্পণ),জিসান আহমেদ নান্নু (দৈনিক যুগান্তর ও দৈনিক চাঁদপুর বার্তা) সাধারন সম্পাদক ও দৈনিক চাঁদপুর কন্ঠের প্রতিনিধি মেহেদী হাসানকে সাংগঠনিক সম্পাদক করে এ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।
দ্বিতীয় অধিবেশনে নব নির্বাচিত কমিটির সভাপতি প্রিয়তোষ পোদ্দারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু’র পরিচালনায় বক্তব্য রাখেন, বিদায়ী কমিটির সভাপতি আলমগীর তালুকদার,সাধারন সম্পাদক সুজন পোদ্দার,পাক্ষিক কচুয়া কন্ঠের সম্পাদক হাবীব উল্যাহ হাবীব, চাঁদপুর জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও দৈনিক শপথ পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাদের পলাশ,কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি রাকিবুল হাসান,মানিক ভৌমিক,সহ-সভাপতি আফাজ উদ্দিন মানিক,সিনিয়র সদস্য সনতোষ চন্দ্র সেন, সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন,সাবেক সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল,যুগ্ন সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ,কাউছার আহমেদ প্রমুখ।
এসময় কচুয়া প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা,ইসমাইল হোসেন বিপ্লব,কোষাধ্যক্ষ শান্তু ধর,প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সুমন,ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফরহাদ চৌধুরী,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাঈন উদ্দিন আহমেদ সবুজ,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাজীজ চন্দ্র শীল,সদস্য আলী আক্কাস তালুকদার,আমির হোসেন মজুমদার,আবু সাঈদ,রাসেল,আবু হানিফ,সঞ্জিব ভৌমিক অপু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এদিকে কচুয়া প্রেসক্লাবের নয়া এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সামাজিক সংগঠনসহ কচুয়ার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

Loading

শেয়ার করুন