ফরিদগঞ্জের আওয়ামীলীগ নেতা মনির মজুমদারের মৃত্যু

ফরিদগঞ্জ প্রতিনিধি : ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সেকদি গ্রামের মরহুম ডা. আবুল হাশেমের মজুমদারের পুত্র ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের ভায়রা ভাই মনির হোসেন মজুমদার (৫২) আর নেই।

তিনি ১৫ এপ্রিল সোমবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়েছে মৃত্যু বরণ করেন। (ইন্না…… রাজেউন)  মৃত্যুকালে তিনি এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ মাগরিব সেকদি মজুমদার বাড়িতে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।

এসময় জানাজা পূর্ব স্মৃতিচারণ করেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্য বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এস তছলিম , আওয়ামীলীগ নেতা আমির আজম রেজা, খাজে আহমেদ মজুমদার, ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন স্বপন, সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, আতিকুর রহমান বাবলু, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান আইউব আলী প্রমুখ।

জানাজা শেষে পারবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে মনির হোসেন মজুমদারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুহম্মদ শফিকুর রহমান এমপি, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, ফরিদগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন সমাজিক সংগঠন।

প্রকাশিত : সোমবার, ১৫  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন