`সমাজের অবক্ষয় রোধসহ সমাজিক বন্ধন দৃঢ় করতে যুব সমাজ গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারে’

ফরিদগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সাবেক সদস্য, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী খাজে আহমেদ মুজমদার বলেছেন, একটি সমাজকে বদলে দিতে পারে যুব সমাজ। সমাজের অবক্ষয় রোধসহ সমাজিক বন্ধন দৃঢ় করতে কেরোয়া যুব সমাজের উদ্যোগে আয়োজিত প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট তারই একটি অংশ। এই খেলাকে ঘিরে পুরো এলাকার লোকজন রাজনীতির উর্ধ্বে উঠে সামাজিক কর্মকাণ্ডের একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন। এটি সাধুবাদ পাওয়ার যোগ্য। আমি আশা করবো শুধু খেলা নয় এই এলাকার সকল ভাল কাজে যুব সমাজ দলমতের উর্ধ্বে উঠে এলাকার উন্নয়নে কাজ করবো। এই ক্ষেত্রে আমার সকল সহযোগিতা অব্যাহত থাকবে।

সোমবার (১৫ এপ্রিল) বিকালে ফরিদগঞ্জ পৌরএলাকার কেরোয়া যুব সমাজের উদ্যোগে আয়োজিত প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সদস্য কামাল হোসেন মিয়াজীর সভাপতিত্বে ও আলী আহমেদ এবং সাংবাদিক সাখাওয়াত হোসেন মিন্টুর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাড. মোহাম্মদ আলী মুজমদার, যুবদলের সাবেক সভাপতি নাসির উদ্দিন, আওয়ামীলীগ নেতা মুকবুল আহমেদ হাজী, উপজেলা যুবলীগের আহ্বায়ক আুব সুফিয়ান শাহীন, যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান সাউদ, সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান সমাজ সেবক মোহাম্মদ আলী মৃধা প্রমুখ।

আলোচনা শেষে প্রীতি কেলা বিজয়ী ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ। এর আগে যুবসমাজের লাল ও সবুজ দলের মধ্যকার খেলায় লাল দল বিজয় লাভ করে।

প্রকাশিত : সোমবার, ১৫  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন