ফরিদগঞ্জে অবরোধের বিরুদ্ধে মহিলা আ’লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

ফরিদগঞ্জ প্রতিনিধি :
দেশব্যাপি বিএনপি-জামায়াতের ডাকা তিনদিন ব্যাপি অবরোধের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে চাঁদপুরের ফরিদগঞ্জে। বুধবার (০১ নভেম্বর) সকালে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী অ্যাড. নাজমুন নাহার অনির নেতৃত্বে প্রতিবাদ মিছিলটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী, মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী অ্যাড. নাজমুন নাহার অনি, পৌরসভার কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন, উপজেলা মহিলা আওয়মাীলীগের সহসভাপতি হালিমা বেগম, জেলা ছাত্রলীগের উপনাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক শরীফ হোসেন মৃধা, আওয়ামীগ নেতা বাবুল মোল্লা, তাজুল ইসলাম মোল্লা, পৌর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোঃ শাখাওয়াত হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন আরিফ হোসেন, মহিলা আওয়ামীলীগ নেত্রী সুলতানা ইয়াসমিন পলি, মুক্তা চক্রবর্তী, হাছিনা বেগম, সালমা আক্তার, মায়া রানী, পৌরসভা কৃষকলীগ নেতা ফজলুর রহমান, ইসমাইল হোসেন, আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা আফসার হোসেন, সজিব হোসেন, সুজন দাস, নিশান, দিনেশ চন্দ্র দাস, যুবলীগ নেতা মমিন সর্দার, সুমন হোসেন, নাঈম হোসেন, আরিফুল ইসলামসহ আরো অনান্য নেতৃবৃন্দ।

Loading

শেয়ার করুন